Top Ad unit 728 × 90

>
[]

যাদের Payal/Payza/Skrill Account আছে তারা ট্রাফিকমনসন সাইটের মাধ্যমে ১০০% নিশ্চিতে আয় করুন

অনলাইনে আয়ের অনেক মাধ্যম আছে । তার মধ্যে থেকে উল্লেখযোগ্য বিশ্বাস্ত একটি সাইটের সাথে আজ আপনাদেরকে পরিচয় করে দেব । যেটি আপনাদেরকে ১০০% গ্যারান্টি সহকারে প্রেমেন্ট করবে । এই সাইটি থেকে আপনি প্রতিদিন সকালে ৬ মিনিট ও বিকাল অথবা রাতে ৬ মিনিট ব্যয় করে =0.24$ সহজে আয় করতে পারেন । অনেকের কাছে এই সাইটি পরিচিত । এই সাইটের আর একটি সুবিধা হল রেফারেল আয়ের ১০০% আপনি পাবেন। তো চলুন একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম জেনে নেই । এই সাইটে একাউন্ট করতে গিয়ে IP নিয়ে সমস্যায় পরতে হয় এজন্য গুগল ক্রোম বাউজারে hola add ons টি ইনস্টল করুন । লিংক- Hola Add ons 
যদি গুগল ক্রোম বাউজার না থাকে তাহলে ডাউনলোড করুন। লেটেস্ট ভারশন

Google Chrome 43.0.2357.65

প্রথমে এই লিংক TRAFFICMONSON প্রবেশ করে একটি একাউন্ট তৈরি করুন । এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে । নিচের দেওয়া ছবি ও কমেন্ট অনুসরন করে ।



এরপর  Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে । নিচের এই রকম ছবির মত
উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন । তামধ্যে 11 নং এ Payza এবং PayPal একাউন্টের Email ID দিতে হবে । যদি আপনার Payza or PayPal একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা দিয়ে একাউন্ট তৈরি করুন এবং পরবর্তীতে Payza or PayPal একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন । Payza একাউন্ট কিভাবে তৈরি করবেন তার full video tutorial link নিচে দেওয়া আছে । এবার ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করার পর প্রসিড এ ক্লিক করলে একটি Account তৈরি হবে এবং আপনার ইমেইলে একটি মেইল যাবে । মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন MS Word অথবা Notepad এ । কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে ।
তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে । সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন ।


এবার Ads গুলো ক্লিক করলে একটি পেজ ওপেন হবে এবং 30s অপেক্ষা করার পর কোড আসলে কোডটি টাইপ করে Back to account এ ক্লিক করুন । এভাবে আপনি ছবিতে দেওয়া Start 1st work এর প্রতিটি কাজ শেষ করবেন । তারপর আপনার যদি রেফারেল থাকে তাহলে আপনাকে Start 2nd work এর ১০টি Add Click এর কাজ প্রতিদিন শেষ করতে হবে (অধিক আয়ের জন্য)। এভাবে প্রতিদিন কাজ করুন আর Earn করূন । প্রতিদিন সবগুলো কাজ শেষ করতে সময় লাগবে সর্বচ্ছে ১০ মিনিট ।
আর একটি কথা আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনার তত বেশি আর্ন হবে ।
আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন Payza or PayPal এ ।
নিন্মে আমার কিছু Payment Proof দেখানো হল ।


আজ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন
বিঃ দ্রঃ- আপনি ভুলেও একটার বেশি একাউন্ট খুলবেন না তাহলে সারা জীবনের জন্য ব্লক হবেন
যাদের Payal/Payza/Skrill Account আছে তারা ট্রাফিকমনসন সাইটের মাধ্যমে ১০০% নিশ্চিতে আয় করুন রিভিউ করছেন Unknown তে 11:48 AM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.