Top Ad unit 728 × 90

>
[]

জেনে নিন আপনার ভালোবাসার ভবিষ্যৎ


“প্রেম করলেই যে বিয়ে করতে হবে এমন তো কোনো কথা নেই।” – এটা আমার কথা নয়। আজকালকার অনেককেই এই ধরনের কথা বলতে শুনা যায়। তারা বিভিন্ন ধরনের স্বপ্ন দেখিয়ে, মিথ্যা কথা বলে প্রথমে প্রেমের সম্পর্ক তৈরি করে। পরবর্তীতে যখন তাদের স্বার্থ পূরণ হয়ে যায় তখন তারা তাদের দেয়া প্রতিশ্রুতি যেমন – তোমাকে ছাড়া বাঁচবো না, তোমাকে ছাড়া অন্য কোনো মেয়েকে আমার জীবনে কল্পনা করতে পারি না – এ ধরনের কথাগুলো নির্লজ্জের মতো ভুলে যায়। কিন্তু যাকে ভুলে যায় সে মানুষটির তখন আর কিছু করার থাকে। সর্বস্ব খুইয়ে তখন সে দিশেহারা। তবে দিশেহারা হওয়ার আগে আপনার প্রেমিকের মধ্যে কিছু বিষয় যাচাই করে আপনি সব খোয়ানোর আগেই জেনে নিতে পারেন আপনার ভালোবাসার ভবিষ্যৎ কোনদিকে যেতে পারে।

 
নিজের দোষ অন্যেও ঘাড়ে চাপানো
আপনার সাথে সম্পর্কে জড়ানোর সময় যে ছেলে আপনাকে বুঝাতে চাইবে যে তার আগের সবগুলো সম্পর্কের ক্ষেত্রে প্রেমিকাই দোষী ছিলো কিংবা খারাপ ছিলো, তাদের থেকে সাবধান থাকাই ভালো। কারণ এই ধরনের ছেলেকে বিশ্বাস করাটা আপনার জন্য বোকামি ছাড়া আর কিছুই হবে না। মনে রাখবেন সেদিন বেশি দূরে নয় যেদিন আপনার এই প্রেমিকই তার ভবিষ্যত প্রেমিকার কাছে আপনার নামে বদনাম করবে এবং নিজের ভুল স্বীকার করবে না। এধরনের পুরুষরা সাধারণ ভালোবাসার ক্ষেত্রে সৎ হয় না এবং বিয়ে করে নিজেকে কোন দায়িত্বের সম্পর্কে জড়াতে চায় না।
 
শারীরিক সম্পর্কে বেশি আগ্রহী
প্রেমের ক্ষেত্রে যারা শারীরিক সম্পর্কের ব্যাপারে বেশি আগ্রহী থাকে, নির্জন স্থানে অথবা খালি বাসায় নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়- তাদের থেকে দূরত্ব বজায় রাখুন কমপক্ষে ১০০ হাত। এ ধরণের ছেলেরা বিয়ের আগেই শারীরিক সম্পর্কে আগ্রহী থাকে কারণ তারা বিয়ের জন্য অপেক্ষা করতে চায় না। এরা প্রেমিকার সাথে কিছুদিন সময় কাটিয়ে সুযোগ বুঝে সটকে পড়ে। অনেক সময়ে এধরণের পুরুষরা বেশ বড় ধরনের বিপদের কারণ হয়ে দাঁড়ায়।
 
আচরণ পরিবর্তন
একটু খেয়াল করে দেখুনতো আপনার প্রেমিক এক রাতেই ১৫ বার ফোন দিয়ে পরের রাতেই উধাও হচ্ছে কিনা! কিংবা একদিন এক ঘন্টা গল্প করে আবার কয়েকদিন কোনো খবরই নেই! এরকম হলে সম্পর্কটি সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাবধান হয়ে যান এখনই। কারণ এই ধরনের পুরুষরা সাধারনত বিয়ের মত এতো বড় দায়িত্ব নিজের কাঁধে চাপাতে চায় না। সম্পর্কের একটু গা ছাড়া প্রকৃতির এই পুরুষরা বেশ আগ্রহ নিয়ে প্রেমের সম্পর্কে জড়ালেও সেই সম্পর্ককে বিয়ের পরিণতি দিতে চায় না সহজে।
 
লুকোচুরি করা
যে ধরনের প্রেমিকরা সম্পর্ক প্রকাশ করতে লুকোচুরি করে আবার হঠাৎ চলার পথে কোন বন্ধুর সাথে দেখা হয়ে গেলে সে আপনার হাত ছেড়ে দিয়ে দূরে সরে গেলে, কিংবা ফেসবুক থেকে আপনার সাথে ট্যাগ হয়ে যাওয়া ছবি কারণ ছাড়াই আনট্যাগ করে দিলে আপনি আগেই সাবধান হয়ে যান। কারণ এসব ছেলেরা সাধারনত বিয়ে করতে চায় না। প্রিয় বন্ধুরা একটা কথা সবসময় মনে রাখবেন সম্পর্কের ক্ষেত্রে সৎ থাকার ইচ্ছা থাকলে আপনার প্রেমিক আপনাকে তার পরিবার ও বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দেয়ার ইচ্ছা প্রকাশ করবে এবং আপনাদের সম্পর্ক নিয়ে  বন্ধু মহলে কখনই লুকোচুরি করবে না।
 
জেনে নিন আপনার ভালোবাসার ভবিষ্যৎ রিভিউ করছেন Unknown তে 9:58 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.