Top Ad unit 728 × 90

>
[]

অসাধারন একটি Truck Driving গেম, যেখানে আপনি বাংলাদেশের রাস্তায় বাংলাদেশী ট্রাক চালাতে পারবেন

ছোট বেলা থেকেই গেম খেলা এবং collection করা আমার নেশা। আমার কালেকশনে হাজারের উপরে ভালো গেম আছে। Truck driving গেম আছে ১৫ টি। সব গুলোই ভালো। কিন্তু একটি গেম খেলতে গিয়ে অনেক অবাক হয়েছিলাম। কারন প্রথম কোন গেমে আমি বাংলাদেশের নাম পেয়েছিলাম। গেমটিতে পৃথিবীর পাঁচ জায়গায় বিভিন্ন রকম ট্রাক এবং কর্গো চালাতে পারবেন। জায়গা গুলো হল- Tuktoyaktuk Winter Road, Montana, Yungas Road, Australion outback ও BANGLADESH। গেমটির নাম "18 Wheels of Steel Extreme Trucker 2" আর আপনাকে 604 MB download করতে হবে।

(কেউ যদি আগে এই গেমটি দিয়ে থাকেন তার জন্য দুঃখিত)
PC Requirement:
OS: Windows XP, Vista, 7, 8
CPU: Pentium IV 2.4 ghz
RAM: 1 GB RAM for xp (2 GB of RAM on Windows Vista/7/8)
Graphic resolution ও অন্যান্য quality কমিয়ে দিয়ে এবং গেম বুস্টার use করে windows 7/8 এ 1 GB RAM এ খেলা যায়।
HDD: 650 MB
Video Card: 256 MB DirectX 9 and T&L compatible video accelerator card
T&L বলতে Hardware Transform & Lighting. সহজ ভাবে বললে গেমটি খেলতে আপনার External graphic card(nvidia, ATI) or Intel Hd graphic লাগবে। আপনার PC তে গেমটি slow হলে Graphic resolution ও অন্যান্য quality কমিয়ে দিন।
এবার গেমটি নিয়ে নিন-
screenshot:


বাংলাদেশে আপনাকে বড় বোঝা ও মানুষ নিয়ে চালাতে হবে।

Tuktoyaktuk Winter Road

এই জায়গায় ট্রাক চালাতে গিয়া আমার অবস্থা খারাপ হয়ে গেছে। আপনি চালাইয়া দেখেন। রাস্তা মনে হয় গিট্টু লাইগা গেছে।

Australion outback এ আপনাকে ট্রেনের মতো লম্বা কর্গো চালাতে হবে।

DOWNLOAD (604 MB)

আগে যেই ফাইল দিয়েছিলাম তা extract করতে winrar 5 লাগতো। অনেকের winrar 5 এ সমস্যা হয়েছে। তাই নতুন লিঙ্ক দিয়েছি। এটা .zip file. তাই এবার কোন winrar এর দরকার নেই। zip file extract করলে আপনি  setup_1.0_en_us নামে একটি ফাইল পাবেন। ফাইলটিতে ডাবল ক্লিক করুন এবং install দিন। এবার desktop shortcut থেকে খেলুন। কোন crack লাগবে না।
যারা ভেঙে ভেঙে download করতে চান তারা নিচের লিঙ্ক থেকে download করুন। তবে নিচের ফাইল গুলো extract করতে winrar 5.0.1 (1.6 MB) লাগবে
DOWNLOAD PART 1 (220 MB)
DOWNLOAD PART 2 (220 MB)
DOWNLOAD PART 3 (164 MB)

DOWNLOAD Winrar 5.0.1 (wrar501.exe ফাইলটি install দিন এবং যেখানে install দিয়েছেন সেখানে rarreg.key ফাইলটি কপি করে পেস্ট করুন)

যদিও গেমের option থেকে আপনারা control জানতে পারবেন তবুও কিছু বলে দিচ্ছি। 1, 2, 3, 4 বাটন দিয়ে camera view change করে। খেলার সময় "M" একবার চাপলে ছোট ম্যাপ দেখাবে, দুইবার চাপলে বড় ম্যাপ দেখাবে, তিনবার চাপলে ম্যাপ চলে যাবে। মিশনের সম্পূর্ণ ম্যাপ ও information জানতে F1 বাটন চাপুন। side mirror চালু করতে F2 চাপুন। দ্রুত  সব জায়গা unlock করতে job list থেকে বেশি pts এর job select করুন।
অসাধারন একটি Truck Driving গেম, যেখানে আপনি বাংলাদেশের রাস্তায় বাংলাদেশী ট্রাক চালাতে পারবেন রিভিউ করছেন Unknown তে 1:30 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.