Top Ad unit 728 × 90

>
[]

Mostofa গেম যে খেলে নাই সে মঙ্গল গ্রহের মানুষ! পৃথিবীর মানুষ হইতে চাইলে এখনি খেলুন, Cadillacs and Dinosaurs (Mostofa) অ্যান্ড্রয়েড ভার্সন

হিহিহিহি...... সত্যি কইরা বইলা ফেলেন কে কে মঙ্গল গ্রহের মানুষ, আমি কিন্তু সব বুঝি খালি চুপ থাকি :P যারা ভাবতেসেন যে মঙ্গল গ্রহের মানুষ হয়েই গেছেন তাদেরকে ফিরিয়ে আনবো এখন।
কথা কিন্তু সত্য, আমার কাছে তথ্য আছে যে যারা Cadillacs and Dinosaurs মানে Mostofa গেম খেলে নাই তারা সত্যি সত্যি পৃথিবীর মানুষ না :D আমি বাচ্চাকালে এই গেম কতো খেলসি পাড়ার ভিডিও গেমস এর দকানে! বাপের পকেটে Coin একটাও থাকতো না :P
যাই হোক এখন আসেন মূল কোথায়, যারা সতি গেমটা চেনেন না বা ইতিহাস জানেন না তাদের জন্য Cadillacs and Dinosaurs উরুফে Mostofa গেমের সম্পর্কে কিছু কথা।

ছবিতে যাদেরকে দেখতে পারছেন তাদের মধ্যে একটাও আমি না :D এরা হলেন গেমের নায়ক নায়িকা।
  • গেমটি ১৯৯৩ সালে মুক্তি পায়, অ্যান্ড্রয়েড ভার্সন কবে বের হইসে এইটা আমার বাপেও জানে না :D
  • গেমটি বানায় জাপানি গেমিং কোম্পানি Capcom
  • গেমটির একটা Comic Book এবং Animation Series আছে যা ১৯৯৩ সালেই পাবলিশ হয়
  • গেমের Character গুলো হল Jack Tenrec, Hannah Dundee, Mustapha Cairo, Mess O'Bradovich
এগুলা আমি নিজেও জানতাম না আপনাদেরকে জানাতে গিয়ে নিজেও শিখে নিলাম, ভালোই হল :D

দেখেন Hannah আপু কেমন কইরা গুলি মারতেসে, বাপরে ভয় পাইসি :D ইনি হলেন এই গেমের নায়িকা।

ইনি হলেন বস লোক Mustapha , তার নামেই এই গেমটি বাংলাদেশে বেশি পরিচিত।

এই মোটাসোটা ব্যাক্তিটি হলেন Mess, তার এক কিল খাইলে আপনাকে আর উঠে দাড়াতে হবে না, আমি জানি কারন আমি নিজে খাইসি :P

ওনার নাম হল Jack, গেমের নায়ক বলে পরিচিত (নায়িকার নায়ক :D) তার স্বভাবটাও ভালো।
আমার বলা শেষ!
কি কইলেন !?!? আপনি এইসব জানেন !?!? তাইলে আমি এতক্ষন বকবক কেন করলাম! ধুর মিয়া :D

ডাউনলোড করেনঃ

আমার কাছে ২ টা ভার্সন আছে স্ক্রীনশট দেখে আপনার পছন্দেরটা ডাউনলোড করুন।

১) প্রথমটা এরকম লম্বা স্ক্রীন।


২) দ্বিতীয়টা ফুল স্ক্রীন।

এই ভার্সনের গেমটা চালু করার সময় চিট অপশন আসবে, সবগুলো ঠিক চিহ্ন Uncheck করে তারপর স্টার্টে ক্লিক করুন।

পছন্দ না হইলে Mess এর মতো কিল গুলা আমারে দিয়েন, মজা পাইলাম, আমারে পাইবেন কই? :P
[বিঃ দ্রঃ- আপনার কম্পিউটারের Anti-Virus কে একটু সাবধান করে দিন, কোন কোন Anti-Virus এই গেমটাকে Virus বলবে কিন্তু এটা Virus না, নিশ্চিন্ত থাকুন]
Mostofa গেম যে খেলে নাই সে মঙ্গল গ্রহের মানুষ! পৃথিবীর মানুষ হইতে চাইলে এখনি খেলুন, Cadillacs and Dinosaurs (Mostofa) অ্যান্ড্রয়েড ভার্সন রিভিউ করছেন Unknown তে 1:05 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.