Top Ad unit 728 × 90

>
[]

Low Configuration এর কম্পিউটারের জন্য এবার HOUSE OF THE DEAD 3 compressed (মাত্র 242MB)

House of the dead গেমটির সাথে আমরা সবাই ছোট বেলা থেকেই পরিচিত। তাই এই গেমের বর্ণনা দেবার দরকার নেই। এই পর্যন্ত পিসির জন্য এর তিনটি পর্ব বের হয়েছে। পরবর্তী পর্ব গুলো PS3 version এ বের হয়েছে। আজ আমি আপনাদের সাথে এর ৩য় পর্বটি শেয়ার করছি। এই গেমটির সাইজ  520 MB+ । কিন্তু গেমটি আসলে এত বড় নয়। গেমটির মধ্যে trailer আছে প্রায় 150 MB । এর মধ্যে house of the dead 1, 2, 3 এর খেলার রিভিউ এবং ছোট একটি মুভি trailer আছে। এগুলো খেলার জন্য মোটেও দরকারি না। তাই এই ফালতু ফাইল গুলো আমি ডিলিট করে দিয়েছি এবং 242 MB তে compress করেছি। তাই সাইজ ছোট হলেও গেমটি সম্পূর্নই আছে।
(কেউ যদি আগে এই গেমটি দিয়ে থাকেন তার জন্য দুঃখিত)
PC Requirement:
OS: Windows XP, Vista, 7, 8
CPU: Pentium IV 1.4 ghz
RAM: 256 MB
Graphics: 64 MB DirectX 9 compatible
এবার গেমটি নিয়ে নিন-
Screenshot:





DOWNLOAD

How to Install & Play

HOD3.exe ফাইলটিতে ডাবল ক্লিক করুন। Install location দেখিয়ে দিন এবং Extract এ ক্লিক করুন। এবার যেখানে install দিয়েছেন সেখানে গিয়ে SetupReg.exe ফাইলটিতে ডাবল ক্লিক করুন। wimdows vista, 7, 8 এ mouse এর right বাটন ক্লিক করে Run as administrator এ ক্লিক করুন। একটি ডায়লগ বক্স আসবে এবং কিছুক্ষন পর বক্সটি চলে যাবে। না গেলে close এ ক্লিক করুন। Install এর কাজ শেষ এখন খেলার পালা। hod3launch.exe তে ডাবল ক্লিক করুন। একটি ডায়লগ বক্স আসবে। এখান থেকে GRAPHIC SETTINGS এ যান। SCREEN MODE এ FULL SCREEN দিন। আপনার কম্পিউটারের graphic ভালো হলে resolution, frame rate ও texture quality বাড়িয়ে নিতে পারেন। এবার graphic settings থেকে exit করুন এবং PLAY GAME এ ক্লিক করুন। গেম চালু হবে এবং SEGA লেখা আসবে। তারপর আপনার পুরো মনিটর কালো হয়ে যাবে। ভয় পাবেন না। keyboard থেকে ENTER বাটন ক্লিক করুন। গেম শুরু হয়ে যাবে। এবার মজা করে খেলুন। চাইলে গেমের ভিতরে option থেকে life ও continue বাড়িয়ে নিতে পারেন। বোঝার জন্য নিচের ছবি গুলো দেখুন-



বিঃদ্রঃ গেমটি খেলার জন্য directX 9.0c install দেয়া থাকতে হবে। না থাকলে নিচে লেখা টিউনটিতে যান। ডিরেক্ট-এক্স 9.0c পাবেন।
Low Configuration এর কম্পিউটারের জন্য এবার HOUSE OF THE DEAD 3 compressed (মাত্র 242MB) রিভিউ করছেন Unknown তে 1:15 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.