Top Ad unit 728 × 90

>
[]

সপ্তাহের জোকস-১

জোকস - ০১দু্ই গরু!!!
১ম গরু: জানিস সেদিন ঘাস খেতে গিয়ে ভুল করে একটি সিনেমার টিকেট খেয়ে ফেলেছি!!!
একটু পর দেখি চোখ দিয়ে পানি পড়ে!!!
!
২য় গরু: কেন ?
!
!
!
!
!
!
!
!
১ম গরু: বোধহয় সিনেমাটি দুখের ছিল!!!
 
 
জোকস - ০২ : তিন মাতাল!!!
তিন জন ক্রিকেট প্রেমী লোক মদ খেয়ে মাতাল হয়ে রাস্তা দিয়ে যাচ্ছে আর বলছে,
১ম মাতাল: চল বন্ধু আমরা অষ্ট্রোলিয়া চলে যাই| তাহলে ক্রিকেট খেলাও দেখা হবে আর মদও খাওয়া যাবে|
২য় মাতাল: আমি কিন্তু তোদের মত হেটে যেতে পারব না | আমার কাছে অনেক টাকা আছে| আমি সি.এন.জি তে করে যাব||
এমন সময় এক সি.এন.জি ওয়ালাকে দাড় করিয়ে অস্ট্রোলিয়া যাওয়ার কথা বলতেই ড্রাইভার বুঝতে পারল এরা মাতাল হলেও অনেক ধনী | তাই সে একটা বুদ্ধি করে তাদের কে 10000 টাকার বিনিময়ে গাড়িতে উঠতে বলল | এর পর কিছুক্ষন গাড়িটি চালু করে এক জায়গাতেই রেখে দিল| ২ মিনিট পর বলল, তারা এখন অস্ট্রোলিয়া| একথা শুনে,
১ম মাতাল: ঐত বিদেশি মদের দোকান দেখা যাচ্ছে| চল চল|
২য় মাতাল: গাড়ির ড্রাইভার টা তো খুব ভালো গাড়ি চালায়||
৩য় মাতাল: "কুত্তার বাচ্চা ড্রাইভার" বলে ড্রাইভারের গালে একটা চড় মারে| তখন ড্রাইভার মনে করল যে হয়তবা এই লোক তার কুবুদ্ধিটা বুঝে ফেলেছে| তবুও চড় মারার কারন জানতে চাইলে ৩য় মাতাল বলে,
শালা এত জোরে কেউ গাড়ি চালায়? যদি এক্সিডেন্ট হইত||
 
 
জোকস - ০৩ : ক্রিকেট!!!
এম এস ধোনীঃ আমাদের বিপক্ষে যাতে কেউ সেঞ্চুরি করতে না পারে সেজন্য কি করা যায়???
!
!
!
!
!
!
!
!
!
!
ভিরাট কোহলীঃ আমরা যদি একশো রানের মধ্যেই অল আউট হয়ে যাই, তবে আর কেউ আমাদের বিপক্ষে সেঞ্চুরি করতে পারবে না!!!

 
জোকস - ০৪ : স্টার জলসা!!!
সন্ধা ৭টাঃ একদা এক স্ত্রী তার স্বামীর উপর রাগ করে ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করছে...!!
সন্ধা ৭:৩০ টাঃ শ্বশুর আর স্বামী বুঝতে পেরে বাইরে থেকে অনেক বুঝালো.. কাজ হলোনা! বহু চেষ্টা করেও লোহার
দরজা ভাঙ্গতেও পারলনা!!
রাত ৮ টাঃ নিরুপায় হয়ে থানায় ও তার বাপের বাড়িতে ফোন করল তারা!! কোন সাড়া শব্দ না পেয়ে জীবিত উদ্ধারের আশা তারা ছেড়েই দিল... শ্বশুর কেঁদে উঠল, স্বামীও কাঁদছে...কিন্তু একজনকে একদম চিন্তাহীন সুস্থির দেখাল!! তিনি শ্বাশুড়ী, ড্রয়িং রুমে বসে কিসের জন্য যেন ওয়েট করছিলেন তিনি...
রাত ৮:৩০টাঃ শ্বাশুড়ী টিভি ওপেন করল, ফুল ভলিউমে বেজে উঠল "তোমায় ছাড়া ঘুম আসেনা মা....." হঠাৎ সবাই লক্ষ করল, দরজা খুলে ওড়নাটা পড়তে পড়তে স্ত্রীটি ড্রয়িং রুমের দিকে দৌড়াতে দৌড়াতে উঁচু গলায় বলতে লাগল, "এতক্ষনে আমার মরা মুখ দেখতে তোমরা, কিন্তু স্টার জলসার "মা" সিরিয়ালের ঝিলিকের বাচ্চাটার কি অবস্থা হইছে তা না দেখে মরতে পারলামনা!!!"
 
 
 জোকস - ০৫ দুই বান্ধবী!!!
১ম বান্ধবীঃ দেখ দেখ ঐ ছেলেটা আমাকে কেমন বিরক্ত করছে? আমার ধৈর্যের বাধ ভেঙ্গে যাচ্ছে।
২য় বান্ধবীঃ সে কিরে! ছেলেটা তো দেখলাম একবারও তোর দিকে ফিরে চায়নি। অথচ তুই বলছিস বিরক্ত করছে?
১ম বান্ধবীঃ আহা! সে জন্যই তো বিরক্ত হচ্ছি। এত সেজেগুজে এলাম অথচ ফিরেও তাকাচ্ছে না।


জোকস - ০৬ দুধ ওয়ালা ও এক মহিলার কথোপকথন..!!!
দুধওয়ালা- ম্যাডাম দুধ নেন!!
মহিলা-কি ব্যাপার!! আপনাকে না বলছি ৭ টার আগে দুধ দিয়ে যেতে।
দুধওয়ালা- জি ম্যাডাম!
মহিলা- তাহলে এখন ৮ টা বাজে প্রায় ...এতো late কেন??
দুধওয়ালা-কি করমু ম্যাডাম, কলে পানি আসে সাড়ে ৭ টায় ।
মহিলা- কি ????


জোকস - ০৭ : প্রেমিক-প্রেমিকা!!!
একদিন আক্কাছ, কুদ্দুছ ও কুলকুছ ভ্রমণে গিয়ে ফিরতে দেরি হওয়ায় রাতে এক বুড়ির বাড়িতে আশ্রয় নিল। কিন্তু বুড়ির বাসায় ভাত ছিল একজনের.....তাই বুড়ি ওই ভাতগুলো ওদের খেতে দিল। তখন তিনজনেই চিন্তা করল যে ভাগ করে না খেয়ে একজনেরই খাবারটা খাওয়া উচিৎ..... তারপর তারা সিদ্ধান্ত নিল রাতে যে বেশি সুন্দর স্বপ্ন দেখবে সেই
সব ভাত খাবে!!!! ঘুম থেকে উঠে আক্কাছ বলল: ওরে আমি ঘুমের মধ্যে দেখি সাত আসমানের উপর... আসমান যা সুন্দর তোরা না দেখলে বিশ্বাসই করতে পারবিনা!!!
কুদ্দুছ : আরে বেটা আমি স্বপ্নে একলাফে আসমানে উঠছি, আর একলাফে পাতালে নামছি!! ওইখানে তো একটা বিরাট হাতির সাথে আমার ফ্রেন্ডশিপ ও হইছে!! পাতাল যা সুন্দর না!!
আচ্ছা কুলকুছ তুই কি দেখলি বল??
কুলকুছ : দোস্ত তোরা স্বপ্নে যাই দেখ, ভাত কিন্তু নাই!!
আক্কাছ আর কুদ্দুছ একসাথে: কস কি? ভাত কই গেল?
কুলকুছ : আর কইস না দোস্ত... রাতে দেখি একটা শয়তান বিরাট লাঠি নিয়ে এসে আমাকে বলে.... ভাত খা নইলে লাঠির বারি খাবি!! তারপর আমি ভয়ে ভাত খাইয়া ফেলছি!!
আক্কাছ : হারামজাদা চাপা মারছ না? তোরে শয়তান মারতে চাইছিল আমরা কই আছিলাম হা?
কুলকুছ : দোস্তরে আমি তখন তোদের খুজছিলাম। আমার ডানে দেখি তুই নাই... তুই সাত আসমানে!!! বায়ে দেখি কুদ্দুছও নাই.... কুদ্দুছ পাতালে!!!!
আক্কাইচ্ছা আর কুদ্দুইচ্ছা বেহুশ!!!

সপ্তাহের জোকস-১ রিভিউ করছেন Unknown তে 8:49 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.