Top Ad unit 728 × 90

>
[]

ফেইসবুকে ভিডিও চ্যাট অ্যাপ্লিকেশন


বন্ধু এবং আত্বীয় স্বজনের সাথে যোগাযোগের প্রধান মাধ্যমগুলোর মধ্যে একটি এখন ফেইসবুক। দেশের বাইরে আসার পর অনেকের সাথেই আমার যোগাযোগের প্রধান মাধ্যম ফেইসবুক। ভয়েস এবং ভিডিও চ্যাট এর জন্য অন্য অ্যাপ্লিকেশান এতদিন ব্যবহার করলেও, এখন ফেইসবুকেই এসকল সুবিধা পাওয়া যাচ্ছে। ফেইসবুকে ভিডিও চ্যাট করার কিছু দারুন অ্যাপ্লিকেশান নিচে দেয়া হলঃ


TinyChat এর একটি ফেইসবুক অ্যাপ্লিকেশান রয়েছে, যেটি ব্যবহার করে আপনি বন্ধুদের সাথে ভিডিও চ্যাট করতে পারেন। আগের চেয়ে এই অ্যাপ্লিকেশান এখন অনেক আপডেট করা হয়েছে। TinyChat অ্যাপ্লিকেশানে আপনি খুব সহজেই ভিডিও চ্যাট করতে পারবেন আপনি আপনার বন্ধু এবং আত্বীয় স্বজনের সাথে।

দুই মিলিয়ন এর বেশি ব্যবহারকারী রয়েছে এই ফেইসবুকে। এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে, এটি ব্যবহার করে গ্রুপ ভিডিও চ্যাট অথবা মিটিং করা যাবে। একই সাথে ১২ জন ব্রডকাস্ট করতে পারবেন।
মেইন  লিঙ্ক:   Tinychat
ফেইসবুক  লিঙ্ক:   Tinychat for Facebook

অন্যান্য অ্যাপস গুলোর চাইতে এই vChatter অ্যাপ্লিকেশানে সুবিধা বেশি। এটি দিয়ে অনলাইনে থাকা বন্ধুদের সাথে চ্যাট করার পাশাপাশি রয়েছে আরেকটি মজার ফিচার। সেটি হচ্ছে র‍্যানডম চ্যাট।

আর এতে করে নতুন অনেকের সাথেই পরিচিত হতে পারবেন সরাসরি ভিডিও চ্যাট এর মাধ্যমে। আপনাকে আর কষ্ট করে অন্য কোন অ্যাপ্লিকেশান ব্যবহার করতে হবেনা ভিডিও চ্যাট করার জন্য।
মেইন  লিঙ্ক:   vChatter
ফেইসবুক  লিঙ্ক:   vChatter  for Facebook
ফেইসবুকে ভিডিও চ্যাট অ্যাপ্লিকেশন রিভিউ করছেন Unknown তে 5:58 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.