Top Ad unit 728 × 90

>
[]

***রেডিও শুনুন এখন সকল ডিভাইসে***

আজ আমার পোস্ট রেডিও সম্পর্কিত নিয়ে। ভাবছেন এ আবার কেমন পোস্ট রেডিও নিয়ে?? হ্যা ভাই হাস্যকর হলেও সত্য যে আজকাল সব মোবাইলেও রেডিও থাকে তাহলে রেডিওর কি দরকার??
আমি বলব না ভাই সব মোবাইলে রেডিও আজকাল থাকে না। দামি দামি স্মার্টফোন গুলোতে আজকাল দেখা যায় যে রেডিও এর অপশন টাই নাই। শূধু রেডিও অপশন থাকলেও দেখা যায় অনেকে রেডিওর একটি প্রোগ্রাম শুনবেন কিন্তু আপনি রেডিওর সেই ফ্রিকয়েন্সি এর ভিতরে নেই, যার ফলে আপনি রেডিও শূনতে পারছেন না এবং চ্যানেল ঝির ঝির করছে। কিন্তু আজ আমি আপনাদের এমন একটি সফটওয়ার দিবো যার মাধ্যমে আপনি শূনতে পারবেন সারা বিশ্বের রেডিও :-D এবং বাংলাদেশের চ্যানেল সহ। যেসব মোবাইলে রেডিও অপশন নেই। আপনি ব্যাবহার করতে পারবেন সেই মোবাইলে। আবার যারা রেডিও র ফ্রিকয়েন্সির বাইরে আছেন তারাও শুনতে পারবেন। শুধু মাত্র অল্প কিছু নেট খরচ করে। এই রেডিও টি ইন্টারনেট এর মাধ্যমে শুনতে হবে তবে ভয়ের কিছু নেই :-D এতে অনেক অল্প মেগাবাইট ই যায়। ঘন্টায় সর্বোচ্চ ১৫ মেগাবাইট যাবে এর বেশি যাবে না। আর এই রেডিওর নেট বাফারিং স্পীড অনলি ১০-১৫ কেবিপেস :-D সো টুজি গ্রাহকরাও এটা ব্যাবহার করতে পারবেন।
সর্বশেষ কথা বলতে চাচ্ছি যে আমার মোবাইলে রেডিও অপশন টি নেই তাই এই টিউন টা করা। :-( আমার মোবাইল গ্যালাক্সি এস ৪ অনেক শখ করে কিনেছিলাম কিন্তু রাতে ভূত এফ এম শুনতে যেয়েই দেখি রেডিও নেই। বাট এখন আর টেনশন নাই :-D

Software টি Pro version এর। তাই কোন ঝামেলা নাই এড এর ঝামেলা নাই একদম সোজা সাপ্টা কাজ।
প্রথমে এখান থেকে সফটওয়ার টি ডাউনলোড করুন। :Radio: 
(UC Browser দিয়ে ডাউনলোড করবেন মোবাইল ইউসার গন)
এবার ইন্সটল হওয়ার পর সফটওয়ার টি অপেন করুন।

অপেন করার পর লোকাল রেডিও তে ক্লিক করুন। আর দেখুন বাংলাদেশের সকল রেডিও স্টেশন :-)

যাদের উপকারে এসেছে তারা ধন্যবাদ দিতে ভুলবেন না যেন।
***রেডিও শুনুন এখন সকল ডিভাইসে*** রিভিউ করছেন Unknown তে 8:32 AM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.