Top Ad unit 728 × 90

>
[]

স্থায়ীভাবে ফর্সা হওয়ার দুটি সহজ উপায়

আমার কম বেশি সবাই সুন্দরের পূজারী।নিজের ত্বককে ফর্সা করতে অকে অনেক রকম সমসগ্রী বা ভেষজ উপাদান ব্যবহার করেন্ এর কারণ নিজেকে অন্যের কাছে আকর্ষনীয় করে তোলা্।আর সেই লক্ষ্য পূরনের জন্য আপনাদের জন্য মেয়ার করছি এমন দুটি natural health tips যার মাধ্যমে খুব সহজে ফর্সা হতে পারবেন।তাহলে চলুন শুরু করা যাক যে কীভাবে স্থায়ীভাবে ফর্সা হওয়া যায় মাত্রদুটি সহজ উপায়ে।
স্থায়ীভাবে ফর্সা হওয়ার দুটি সহজ উপায়
টিপস নাম্বার ১:  রূপচর্চার জন্য ব্যবহার করুন কাঁচা হলুদ ও দুধ। প্রত্যেকদিন ১ গ্লাস উষ্ণ গরম দুধ নিন আধা চামচ এর সাথে কাঁচা হলুদ মিশিয়ে পান করুন। আপনি  চাইলে মধু মিশিয়ে পান করতে পারবেন।হলুদ মেশানো দুধ  ত্বককে ভিতর থেকে উজ্জ্বল করে তোলে।
 আপনি যদি চান তবে অন্য একটা কাজ ও করতে পারেন।ইঞ্চি দেড়েকের মত এক টুকরা হলুদ নিন।এরপর টুকরা টুকরা করে কেটে ফেলুন এবং দুধে ভিজিয়ে ফুটান।দেকবেন গাঢ় হলুন রং ধারণ করব্ এই পানি পান করুন নিয়ম মেনে।


টিপস নাম্বার ২: হলুদ রূপচর্চার সেই আদিকাল থেকেই ব্যবহার হয়ে আসছে।ত্ত্বকের ময়লা পরিষ্কার করেবাহ্যিক রং উজ্জ্বল করতে হলুদের ভূমিকা অপরিসীম।
বিশেষ করে কালচে ছোপ দূর করতে এই পদ্ধতি খুব কার্যকর।


তাছাড়া  একটা ফেসপ্যাক ব্যবহার করতে পারেন:
উপকরণঃ- ১ চামচ লেবুর রস  ১ টেবিল চামচ কাঁচা হলুদ বাটা ও দুধ।

ব্যবহার করার নিয়ম- প্রথমে দুধ লেবুর রস ও হলুদ গুঁড়ো  মিশিয়ে একটি পেস্ট তৈরি করুন। সারা মুখে লাগান।শুকনো হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। এরপর ঠান্ডা জল দিয়ে পরিষ্কার করে ধুয়ে নিয়ে নরম তোয়ালে দিয়ে আলতো করে মুছে নিন। কখনো গরম জলে মুখ ধোবেন না এবং অন্তত ১২ ঘণ্টা রোদে যাবেন না।
স্থায়ীভাবে ফর্সা হওয়ার দুটি সহজ উপায় রিভিউ করছেন Unknown তে 1:50 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.