Top Ad unit 728 × 90

>
[]

সপ্তাহের জোকস-৪

জোকস - ০১ : প্রেমিক-প্রেমিকা!!!
বালিকাঃ জানু,  এইবার পহেলা বৈশাখে কিন্তু আমাকে একটা হীরার নেকলেস কিনে দিতেই হবে!
বালকঃ জানু প্লিজ অন্যকিছু নিলে হয় না?
বালিকাঃ তাহলে আমাকে এক জোড়া ইলিশ কিনে দাও।
বালকঃ নেকলেস কিনতে আমরা কবে যাচ্ছি তাহলে?

জোকস - ০২ : দুই বন্ধু!!!
বালকঃ আই লাভ ইউ।
বালিকাঃ কি করতে পারবা আমার জন্য?
বালকঃ তাজমহল বানাবো।
বালিকাঃ কোথাকার রাজা তুমি?
বালকঃ আমি আমার মনের রাজা!
বালিকাঃ ও, ফকিন্নি মার্কা রাজা!!!
বালকঃ অবহেলা করো না বালিকা, হয়তো আমার কাছে আমার বন্ধুর মত গাড়ি নেই, বড় ঘর নেই; কিন্তু তোমাক মাথায় নিয়ে ঘুরাবো, এই বুকে রাখব তোমায়।
বালিকাঃ আচ্ছা । তোমার বন্ধুর নাম্বার দাও।
বালকঃ বন্ধুর নাম্বার দিয়া কি করবা?
বালিকাঃ তুমি না আমায় ভালোবাসো?
বালকঃ খুব!
বালিকাঃ চাওনা আমি সুখে থাকি?
বালকঃ অবশ্যই!!!
বালিকাঃ এ জন্যে তোমার বন্ধুকেই আমারচাই –। যার এত কিছু আছে, তার কাছে তো সুখেই থাকার কথা।
বালকঃ ( মলিন মুখে) এই নাও।
বালিকাঃ থ্যাঙ্কু – বাবু ।বাইই।
বালকঃ দোস্ত অপারেশন সাকসেস। তোর নাম্বার নিয়া নিছে, অপেক্ষায় থাক – মিসড কল, আসলেই ব্যাক করবি।
দোস্তঃ থ্যাঙ্ক ইউ দোস্ত, এই গরিবের মহা উপকার করলি – কিচ্ছু না দিতে পারলেও
দোয়া দিমু

 
জোকস - ০৩ : পিতা-পুত্র!!!
পল্টু স্কুল থেকে S.S.C. পরীক্ষার রেজাল্ট নিয়ে বাড়ি ফিরেছে।
পল্টুর বাবাঃ রেজাল্ট কি পল্টু?
পল্টুঃ বাবা, আমার এক ফ্রেন্ড A পাইছে, ওর বাবা ওরে America-তে ঘুরতে নিয়া যাইবো!
বাবাঃ বুঝলাম, তোর রেজাল্ট কি?
পল্টুঃ আমার আরেক ফ্রেন্ড Bপাইছে, ওর বাবা ওরে Brazil-এ ঘুরতে নিয়া যাইবো!
বাবাঃ বুঝলাম, এইবার তোরটা বল।
পল্টুঃ আমার আরেক বন্ধু C পাইছে বাবা। ওর বাবা ওরে Canada-তে ঘুরতে নিয়া যাইবো!
বাবাঃ হারামজাদা! থাপ্পড় খাবি এইবার, নিজের রেজাল্টের খবর নাই .. . !
.
.
.
.
.
.
.
.
.
.
পল্টুঃ বাবা, আমারে তোমার France-এ ঘুরতে নিয়া যাইতে হইবো!!!

জোকস - ০৪ : ছাত্র-শিক্ষক!!!
স্যার : বলোতো টমি, রঙ্গিন টিভি আর সাদাকালো টিভির মধ্যে পার্থক্য কি ??
টমি : স্যার,
.
.
.
.
.
রঙ্গিন টভিতে যেটা ''গাজর'' সাদাকালো টিভিতে সেইটা ''মূলা''...!!!

 জোকস - ০৫ খেকশিয়াল!!!
হেঁটে যাচ্ছিল খেঁকশিয়াল। হঠাৎ কানে এল কোকর.....কো, কোকর....কো। আরে এ তো মুরগের ডাক, পাশের ঝোপ থেকে আসছে। জিবে পানি এল খেঁকশিয়ালের। দেরী না করে ঝাঁপিয়ে পড়ল সেই ঝোপটার উপর। তারপর ধস্তাধস্তির শব্দ হলো কিছুক্কন। বেশ কিছু সময় পর ঝোপ থেকে ঠোঁট চাটতে চাটতে বেরিয়ে এল একটা নেকড়ে। তারপর নিজের মনে মনে
বলল,
.
.
.
.
.
.
.
.
.
.
''একটা বিদেশি ভাষা জানা থাকলে খাওয়া দাওয়ার কত্ত সুবিদে।
সপ্তাহের জোকস-৪ রিভিউ করছেন Unknown তে 1:03 PM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.