Top Ad unit 728 × 90

>
[]

সপ্তাহের জোকস-২

জোকস - ০১ : ছাত্রী-শিক্ষক!!!
এক ছাত্রী ক্লাসে দেরি করে এসেছে ৷ তাই স্যার রেগে গিয়ে জিজ্ঞেস করল-
স্যার: তোমার আসতে এতো দেরি হলো কেন?
ছাত্রী: স্যার আমার আব্বু আম্মু ঝগড়া করছিল ৷
স্যার: তো তার সাথে তোমার স্কুলে দেরি করে আসার সম্পর্ক কী?
.
.
.
.
.
.
ছাত্রী: স্যার ঝগড়া করার সময় আমার একটা জুতা আব্বুর হাতে আরেকটা জুতা আম্মুর হাতে ছিলো ..


জোকস - ০২ : স্বামী-স্ত্রী!!!
এক সমবয়সী দম্পতি ছিল, দুজনেরই বয়স ৬০ বছর। একদিন এক শয়তানি পেত্নী এসে তাদের বললঃ আমি তোদের
দুজনের একটা করে ইচ্ছা পূরন করতে পারি, বল কে কি চাস?
স্ত্রীঃ আমি আমার স্বামীর সাথে গোটা পৃথিবী ঘুরতে চাই। পেত্নী চুটকি বাজিয়ে দুটো প্লেনের টিকিট বৌটাকে দিয়ে দিল। তারপর লোকটিকে বললঃ এবার তুই বল কি চাস......??
স্বামীঃ আমি আমার থেকে ৩০ বছরের ছোট বৌ চাই। পেত্নী এবারও চুটকি বাজালো, আর,
.
.
.
.
.
.
লোকটিকে ৯০ বছরের করে দিল!

জোকস - ০৩ : 2025 সালের বিয়ে!!!
কাজী : তুমি কি তোমার ফেসবুক স্ট্যাটাস সিংগেল থেকে ম্যারিড করতে রাজি আছো? বলো একসেপ্ট?
ছেলে : একসেপ্ট !
মেয়ে : একসেপ্ট !
কাজী : অভিনন্দন !!
কাজী : স্টাইলিশ বয় ওরফে হাত ভাঙ্গা তন্ময় ! ৩০০০ ফলোয়ার, ৩৭জন ফ্যামিলি মেম্বার, ৯০০ লাইক ওয়ালা প্রোফাইল পিকচার পাওয়া আইডি নিয়ে তোমার সহিত ম্যারিড স্ট্যাটাসশীপ করিবার রিকোয়েস্ট করিয়াছে, রাজি থাকলে মা বলো Accept..
মেয়ে : Accept
"আলহামদুলিল্লাহ " এঞ্জেল পারসা ওরফে ফরসা বানু Accept করেছে। এবার বাবা তুমি বলো Confirm....
ছেলে : Confirm
কাজী : Congratulations!! Your Profile has been Updated Successfully as married. তোমরা এখন স্বামী স্ত্রী। এখন তোমরা তোমাদের বিয়ের ফটো আপলোড করতে পারো। আর হ্যাঁ, আমাদেরকে ট্যাগ করতে ভুলো না।

জোকস - ০৪ : ছাত্র-শিক্ষক!!!
শিক্ষকঃ ধর, তীর থেকে মাইলখানেক নৌকা বেয়ে চলে গেছ তুমি, এমন সময় ঝড় উঠল। কী করবে তখন?
!
!
!
ছাত্রঃ নোঙর ফেলে দিব।
শিক্ষকঃ ধর, আরেকটা ঝড় উঠল।
ছাত্রঃ আর একটা নোঙর ফেলব।
!
!
!
শিক্ষকঃ হুঁ, যদি আর একটা ঝড় ওঠে?
ছাত্রঃ আর একটা নোঙর ফেলব।
!
!
!
শিক্ষকঃ আরে, এত নোঙর তুমি পাচ্ছ কোথায়?
!
!
!
ছাত্রঃ যেখান থেকে আপনি এত ঝড় পাচ্ছেন।

 জোকস - ০৫ ফেইসবুকের ভবিষ্যৎ!!!
প্রপোজের ক্ষেত্রে:
মেয়ে : আমার সাথে প্রেম করতে আসছ . . . . . ফ্রেন্ড কয়জন . . . ???
ছেলে :৭০০ জনের মত ।
মেয়ে : আমার চ্যাটেই থাকে ১০০০+. . . বামুন হইয়া চাদেঁ হাত . . .!!

বিয়ের ক্ষেত্রে:
বড়পক্ষ: আমার ছেলের প্রায় ৪০০০ ফলোয়ার্স . . . .!! লাইক ২০০০+ . . . !!
কণেপক্ষ: আমার মেয়েরও তো ৩০০০+ ফলোয়ার . . . .!!
ঘটক: চমতকার. . . !! তাইলে ফেইসবুকের জন্মদিনে ওদের বিয়ে পাকাপাকি . . .

স্কুলে ভর্তির ক্ষেত্রে:
ছাত্র : স্যার আমি jsc তে গোল্ডেন পেয়েছি . . . !!!!
কেরানি : বাদ দাও jsc. . . . লাইক কয়টা পাও . . ???? ৫০০ র নিচে লাইক প্রাপ্তরা এই স্কুলে ভর্তি হতে পারবে না। এটা সেলিব্রেটিদের স্কুল . . !!!

চাকরির ক্ষেত্রে:
প্রার্থী : স্যার এই নিন আমার প্রোফাইলের এড্রেস . . . . , লাইক ১০০০+ . . .!!!
অফিসের বস : আরে রাখ তর এড্রেস . . . . তুই আমারে follow করছ না। আমার পেইজে লাইক দেছ নাই . . . . তর চাকরি হইবো না। . . . . Out. !!

আদালতে বিচার :
রাস্ট্রপক্ষেরর ঊকিল : মহামান্য আদালত সেলিব্রেটি জরিনার একাউন্ট হ্যাক করেছে . . . .
আসামির উকিল : মহামান্য আদালত এই জরিনা আসলে এক ভন্ড সেলিব্রেটি . . . .!! ও কথায় কথায় ট্যাগ মারে আর
ও অটোলাইক ব্যাবহার করে ফেইসবুক অঙ্গনে নৈরাজ্য তৈরি করেছে . . . . .

খেলার মাঠে:
ক্রিকেট : আজ বাংলাদেশকে ১ ঘন্টায় ৬০০ লাইকের টার্গেট দিল জিম্বাবুয়ে . . শেষ খবর পাওয়া পর্যন্ত ওপেনিং ব্যাটসম্যান তামিমের পিকে জাস্ট নাওয়েই পরে গেছে ১৬০টা।

চুরি ডাকাতি:
সর্দার : কিরে ওর একাউন্ট থেকে আমার টাতে রিকুয়েস্ট মারছত . .??
চোর : না হুজুর হালার আইডি কোনভাবেই হ্যাক করতে পারছি না।
সর্দার : হালা এই চুরি শিখাইছি তরে . . !!

হাসবেন না . . . আসলে এখন ফেইসবুক এমন ভাবে আমাদের সাথে জড়িয়ে গেছে যে এমনটা হলে মোটেও আশ্চর্য হবোনা . . . . .
সপ্তাহের জোকস-২ রিভিউ করছেন Unknown তে 7:21 AM রেটিং:

No comments:

কপিরাইট ২০১৬ © টিপস ওয়ার্ল্ড এর সর্বস্বত্ব সংরক্ষিত
ডিজাইন করেছেন আব্দুল্লাহ আল মামুন

যোগাযোগ

Name

Email *

Message *

Theme images by enot-poloskun. Powered by Blogger.